ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

৯৯৯০ টাকায় ট্রিপল ক্যামেরার ইনফিনিক্স হট৮

ডেস্ক রিপোর্ট
🕐 ২:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

ট্রিপল ক্যামেরা এবং পাঁচ হাজার এমএএইচ ক্ষমতা সম্পন্ন ইনফিনিক্স হট৮ মডেলের হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে ৯ হাজার ৯৯০টাকায়। এবারের ভালবাসা দিবস উপলক্ষে তিন হাজার টাকা মূল্যছাড়ে গ্রাহকদের জন্য ডিভাইসটি নিয়ে এসেছে অন্যতম জনপ্রিয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড ইনফিনিক্স। শুধু অনলাইন মার্কেটপ্লেস দারাজে ডিভাইসটি কেনা যাবে এই লিংকে http://bit.ly/2OMbBD6।

 

আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (এআই) বা কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন তিনটি ব্যাক ক্যামেরা আছে ইনফিনিক্স হট৮ এ। ১৩ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেলসহ স্বল্প আলোতেও ডিভাইসটির ব্যবহারকারীকে ঝকঝকে ছবি তোলার জন্য আছে আরেকটি বিশেষ ক্যামেরা। এছাড়া, ৮ মেগাপিক্সেল বিশিষ্ট ফ্রন্ট ক্যামেরাও থাকছে দারুণ সব সেলফি তোলার জন্য। ৯০ শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাতের ৬ দশমিক ৬ ইঞ্চির এইচডি প্লাস এবং ২ দশমিক ৫ডি কার্ভড গ্লাস প্রোটেকশন বিশিষ্ট বড় ডিসপ্লেও থাকছে এতে।

অ্যান্ড্রয়েড ৯ দশমিক ০ পাই অপারেটিং সিস্টেম এবং ২ দশমিক ০ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর সম্পন্ন হট৮ কে আরও দ্রুত গতি এনে দিতে থাকছে চার গিগাবাইট (জিবি) র‍্যাম। ৬৪ জিবি স্টোরেজ ধারণ ক্ষমতা সম্পন্ন ডিভাইসটিকে দীর্ঘক্ষণ সচল রাখবে ৫০০০ এমএইচ ব্যাটারি। এতে ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করায় খুব দ্রুতই শতভাগ চার্জ হবে ডিভাইসটি। নিরাপত্তার জন্য আছে ফেস আনলক এবং রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রযুক্তি।

ইনফিনিক্স মোবিলিটির কান্ট্রি হেড জো হু বলেন, ইনফিনিক্স হট সিরিজের লক্ষ্য মোবাইল প্রযুক্তির মাধ্যমে তরুণদের ক্ষমতায়ন করা ও মোবাইল প্রযুক্তির বর্তমানের সেরা সুবিধা দিয়ে সীমাহীন বিনোদনমূলক অভিজ্ঞতা দেওয়া। আমরা দেখেছি, তরুণরা তাদের প্রজন্মের সঙ্গে সামাজিক যোগাযোগ, গেমিং, স্ট্রিমিংয়ের মতো বিভিন্ন উপায়ে তাদের জীবনযাত্রা শেয়ার করে। হট৮ এর বড় ব্যাটারি, ডিসপ্লে এবং অন্য মূল বৈশিষ্ট্যগুলোর সাহায্যে আমরা তাদের বিনোদন ইচ্ছা সন্তুষ্ট করার লক্ষ্য রাখি।

পাশাপাশি তাদেরকে স্বল্প ব্যয়ে একটি ডিভাইসসহ সৃজনশীলতার একটি বিশ্ব সন্ধান করতে অনুপ্রাণিত করি। আমরা হট৮ সিরিজ চালু করার সঙ্গে সঙ্গে আমাদের গ্রাহকদের মধ্যে একই উত্সাহ অনুপ্রেরণা দেখছি। এ মডেলের প্রযুক্তিগত দিকের তুলনায় আমরা একটি আকর্ষণীয় দাম নির্ধারণ করেছি এবং আমরা শিগগিরই বাংলাদেশে হট৮ এর সঙ্গে আরও অন্য মডেলের ইনফিনিক্স স্মার্টফোন বাজারে আনবো। ব্যাটারি এবং ডিসপ্লের ক্ষেত্রে বড় কিছু খুঁজছেন যারা, এ স্মার্টফোনটি বিশেষত তাদের জন্য তৈরি করা হয়েছে।

 
Electronic Paper