মুক্তিযোদ্ধাদের সহায়তা চান শাহরিয়ার

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ | ৩ কার্তিক ১৪২৬

মুক্তিযোদ্ধাদের সহায়তা চান শাহরিয়ার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি ৫:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৮

print
মুক্তিযোদ্ধাদের সহায়তা চান শাহরিয়ার

পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনে পর পর দুইবার নির্বাচিত আওয়ামী লীগ দলীয় প্রার্থী শাহরিয়ার আলম বলেন, কোনো অপশক্তিই মুক্তিযোদ্ধাদের দাবিয়ে রাখতে পারেনি, ভবিষ্যতেও পারবে না। কারণ, তারা দেশকে ভালোবাসেন। এ কারণে তাদের সর্বোচ্চ মূল্যায়ন করেছে বর্তমান সরকার। ভবিষ্যতেও এমনটাই করবে।

গত সোমবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে বাঘা মোজাহার হোসেন ডিগ্রি কলেজ চত্বরে আয়োজিত নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। মন্ত্রী বলেন, বিবাদ ভুলে গিয়ে স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। এভাবেই বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ হবে।

শাহরিয়ার বলেন, রাজনীতিতে নৈতিকতা থাকতে হবে। যারা ধর্ম নিয়ে রাজনীতি করে মানুষ খুন করে তাদের বর্জন করার সময় এসেছে। বাঘা-চারঘাটের মুক্তিযোদ্ধার কাছে সেই সহযোগিতা কামনা করি। সভায় সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল খালেক।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- অধ্যক্ষ নছিম উদ্দীন ও রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু।

তিনি বলেন, আমি চারঘাট-বাঘার মানুষের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। কারণ, পরপর দুইবার এই এলাকার মানুষ আমাকে ভোট দিয়ে সম্মানীত করেছেন। আমি রক্ত দিয়ে হলেও তাদের ঋণ পরিশোধ করতে চাই।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ