ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গণসংযোগে আ.লীগ মাঠে নেই বিএনপি

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ
🕐 ৪:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৮

প্রতীক বরাদ্দের পর থেকেই সিরাজগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জোরেশোরে প্রচারণায় নেমেছেন। প্রতিদিন নিজে ও তার কর্মী-সমর্থকরা নিজ নিজ এলাকার মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। নৌকার পোস্টারে পোস্টারে শহর ও গ্রামাঞ্চল ছেয়ে গেলেও বিএনপি প্রার্থীর এখনো কোনো পোস্টার লাগানো হয়নি। এমনকি গণসংযোগেও মাঠে নেই তারা। এ আসনে আওয়ামী লীগের ভোটের ডামাডোল বাজলেও বাজেনি বিএনপির।

এ আসনে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সেলের প্রধান সমন্বয়ক, সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন বলেন, ১১ ডিসেম্বর থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছি আমরা। ১০ বছরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও প্রার্থীর যোগ্যতার বিষয়টিকে প্রাধান্য দিয়ে মানুষের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছি। পাড়ায় মহল্লায় ভোটারদের ডেকে উঠান বৈঠকের মাধ্যমে চলছে এসব প্রচারণা।
জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হারুন-অর-রশিদ খান হাসান বলেন, এ আসনে বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকুকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছিল। দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় প্রথম দিনেই তার মনোনয়ন বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। পরবর্তী সময়ে বিকল্প হিসেবে তার স্ত্রী সাবেক এমপি রুমানা মাহমুদকে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়। এখন আমাদের বিকল্প প্রার্থী রুমানা মাহমুদকে নিয়ে দু-এক দিনের মধ্যেই প্রচারণা শুরু করব। তিনি আরও বলেন, এ আসনটি ধানের শীষের ঘাঁটি। ৭ দিন গণসংযোগ করতে পারলেই বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবেন ধানের শীষ।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper