ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আ.লীগ উৎসবমুখর, নীরব বিএনপি

ফেনী প্রতিনিধি
🕐 ৩:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৮

ফেনী-২ আসনে আওয়ামী লীগ নেতাকর্মীরা দাপটের সঙ্গে প্রচারণা চালাচ্ছে। অপরদিকে বিএনপিসহ জোট নেতাকর্মীরা রয়েছে গ্রেপ্তার আতঙ্কে। প্রতিদিনই বিএনপি-জামায়াত নেতাকর্মীদের ধরপাকড় অভিযান অব্যাহত রয়েছে।

সদর উপজেলা ও পৌরসভা নিয়ে গঠিত এ আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। তিনি জনসভার মধ্য দিয়ে প্রচারণা শুরু করেন। প্রথম দিনে প্রচারণায় যোগ দেন তার রাজনীতির দুই গুরু চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। এবারের প্রচারণায় তিনি স্ত্রী নুরজাহান বেগম নাসরিন ও মেয়ে নুর আহাদ জাহান স্নিগ্ধা হাজারীকেও সঙ্গে রেখেছেন।
গত বৃহস্পতিবার ছনুয়া ও শর্শদি ইউনিয়নে পৃথক দুটি জনসভা অনুষ্ঠিত হয়। তার সমর্থনে ইউনিয়ন এবং পৌরসভার প্রায় প্রতিটি ওয়ার্ডে নির্বাচনী কার্যালয় স্থাপন করা হয়েছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে দিনভর চলছে মাইকিং। পোস্টারও সাঁটানো হয়েছে অলি-গলিতে।
অপরদিকে ধানের শীষের প্রার্থী অধ্যাপক জয়নাল আবদীন শহরের পাগলা মিয়ার মাজার জিয়ারতের মধ্য দিয়ে প্রচারণা শুরু করেছেন। পরে দলীয় নেতাকর্মীদের নিয়ে শহরের প্রধান সড়কে গণসংযোগ শেষে সমবায় সুপার মার্কেটের সামনে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন। বৃহস্পতিবার তিনি শহরের রামপুর এলাকার মেহেদী-সাঈদী হাফেজিয়া মাদ্রাসায় দলীয় নেতাদের সঙ্গে বৈঠকে বসেন। এ সময় বিপুলসংখ্যক পুলিশ আশপাশে অবস্থান নিলে সভা সংক্ষেপ করে নেতারা সরে পড়েন।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper