আলী আজগরই ভরসা বিএনপির

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫

ময়মনসিংহ-১

আলী আজগরই ভরসা বিএনপির

ময়মনসিংহ প্রতিনিধি ১১:৫০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০১৮

print
আলী আজগরই ভরসা বিএনপির

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী তিনজনের মনোনয়ন যাচাই-বাছাইয়ে বৈধ হিসেবে টিকেছে। এবারের নির্বাচনে এখানে বিএনপি থেকে তিনজনকে প্রাথমিক মনোনয়ন দেওয়া হলেও ধানের শীষের চূড়ান্ত প্রার্থী হিসেবে সাবেক উপজেলা চেয়ারম্যান মাঠের পোড়খাওয়া নেতা উপজেলা বিএনপির আহ্বায়ক আলী আজগরকেই প্রথম পছন্দ তৃণমূলের নেতাকর্মীদের।

আলী আজগরের জনপ্রিয়তা, নির্বাচনী অভিজ্ঞতা, ব্যক্তি-গোষ্ঠীর প্রভাব সব মিলে আলী আজগর প্রার্থী হলে বৈতরণী পারি নিয়ে ভয় আছে স্থানীয় আওয়ামী লীগে। তবে শেষ পর্যন্ত আলী আজগরই ধানের শীষের প্রার্থী হিসেবে মাঠে লড়বেন বলে মনে করছেন মাঠ পর্যায়ের বিএনপি নেতাকর্মীরা।

স্বাধীনতা-পরবর্তীতে এ আসনে দুইবার বিএনপি, একবার জাতীয় পার্টি ও পাঁচবার আওয়ামী লীগদলীয় প্রার্থীরা বিজয়ী হন।

ধোবাউড়া উপজেলা বিএনপির একাধিক নেতা বলেন, আলী আজগর মাঠ পর্যায়ের সাধারণ মানুষের কাছে জনপ্রিয় তাকে মনোনয়ন দিলে বিজয় সুনিশ্চিত হবে।

আলী আজগর বলেন, তৃণমূলে আমি কতটা জনপ্রিয় সেটা এ হালুয়াঘাটে বারবার প্রমাণিত হয়েছে। আমি ২০০৬ সালে বিএনপিতে যোগদান করার পর এখানে বিএনপিকে শক্তিশালী করেছি। সাতবার বিভিন্ন নির্বাচনে অংশ নিয়েছি। দুঃসময়ে আমি বিএনপি থেকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। নির্বাচনী বৈতরণী পারি দিতে হলে তৃণমূলে জনপ্রিয় এবং পরীক্ষিত নেতাকে মনোনয়ন দিতে হবে।