কে পাচ্ছেন ধানের শীষ

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫

টাঙ্গাইল-৭

কে পাচ্ছেন ধানের শীষ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ১১:৪৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০১৮

print
কে পাচ্ছেন ধানের শীষ

জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে কে পাচ্ছেন ধানের শীষ এ নিয়ে ধোঁয়াশায় পড়েছে দলের নেতাকর্মীরা। বিএনপি থেকে দুজনকে মনোয়নপত্র দেওয়ায় বেকায়দায় পড়েছেন হেভিওয়েট দুই প্রার্থী আবুল কালাম আজাদ সিদ্দিকী এবং সাইদুর রহমান সাইদ সোহরাবের কর্মী-সমর্থকরা।

দলীয় প্রার্থী চূড়ান্ত না হওয়ায় তারা মাঠেও কাজ করতে পারছে না বলে জানিয়েছেন। তবে আবুল কালাম আজাদ সিদ্দিকী নাশকতার মামলায় জেলহাজতে থাকায় ফুরফুরে মেজাজে রয়েছেন সাইদুর রহমান সাইদ সোহরাব ও তার অনুসারী নেতাকর্মীরা।

অপরদিকে দক্ষ সংগঠক হিসেবে আবুল কালাম আজাদ সিদ্দিকীকেই শেষ পর্যন্ত চূড়ান্ত মনোনয়ন পাবেন বলে তার অনুসারীরা জানিয়েছেন।

বিএনপি নেতাকর্মীরা জানান, মির্জাপুরে নাশকতা ও গায়েবি মামলায় বিএনপি নেতাকর্মীরা আত্মগোপনে চলেও গেলেও গ্রেপ্তার উপেক্ষা করে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন পাঁচ নেতা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দলটির এখন হ য ব র ল অবস্থা হয়ে পড়েছে। দলকে চাঙ্গা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পুলিশের গ্রেপ্তার উপেক্ষা ও হুলিয়া মাথায় নিয়ে পাঁচ নেতা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আলী আজম সিদ্দিকী ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলী এজাজ খাঁন চৌধুরী রুবেল বলেন, পুলিশ কয়েক শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে নামে-বেনামে গায়েবি, নাশকতা ও পরিকল্পনার মামলা ঠুকে দিয়েছেন।