ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লক্ষ্মীপুর-৪

‘মেঘনার ভাঙন রোধ করে উপকূলে শান্তি আনবো’

জামাল উদ্দিন রাফি, লক্ষ্মীপুর
🕐 ২:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৮

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক উপকমিটির সহ-সম্পাদক আব্দুজ্জাহের সাজু। তিনি লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের মনোনয়ন প্রত্যাশী। নির্বাচন ও রাজনীতি নিয়ে কথা বলেছেন লক্ষ্মীপুর প্রতিনিধি জামাল উদ্দিন রাফির সঙ্গে।

দলে একাধিক প্রার্থী আছে, মনোনয়ন পাবেন বলে আপনি কতটুকু আশাবাদী?
আমি কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক। প্রতিনিয়তই এলাকায় থাকছি। সাধারণ মানুষের খোঁজ খবর নিচ্ছি। নৌকায় ভোট দিতে তাদের উদ্ধুদ্ধ করছি। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ করছি। আমি শতভাগ আশাবাদী দল আমার শ্রমের মূল্যায়ন করে আমাকে মনোনয়ন দিবে।

সাধারণ জনগণের কাছাকাছি কতটুকু যেতে পেরেছেন?
জনগণ সব সময় আমাকে পাশে পেয়েছে। ভবিষ্যতেও পাবে। সাধারণ জনগণের কাছাকাছি আমি শতভাগ যেতে পেরেছি। আমি প্রত্যেক ইউনিয়নে উঠান বৈঠক করেছি। সবার কাছে নৌকায় ভোট চাচ্ছি।

নদী ভাঙনকবলিত এ এলাকার জন্য কি করবেন?
মেঘনার ভাঙনের কবলে বিলীন হচ্ছে ঘরবাড়ি। কাঁদছে মানুষ। ভিটেমাটি হারাচ্ছে লক্ষ্মীপুরের উপকূলবাসী। রামগতি-কমলনগরে মেঘনার ভাঙন রোধ করতে পারলে প্রশান্তি ফিরে আসবে মানুষের। এ অঞ্চলের মানুষকে নদী ভাঙন থেকে রক্ষা করাই আমার রাজনীতি। আমি নির্বাচিত হলে মেঘনার ভাঙন রোধ করে উপকূলবাসীর মনের প্রশান্তি ফিরে আনবো। এছাড়া খাদ্য, পুনর্বাসন, চিকিৎসা ও শিক্ষার ব্যবস্থা করবো।

নির্বাচিত হলে জনগণের জন্য কি করবেন?
দীর্ঘদিন জনগণের পাশে থেকে বিভিন্ন সমস্যা চিহ্নিত করতে পেরেছি। সংসদ নির্বাচনে বিজয় হলে আমি এসব সমস্যা সমাধান করবো। সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করবো।

আপনাকে মনোনয়ন দিলে দলের নেতারা সন্তুষ্ট থাকবেন?
দলের হাই কমান্ড থেকে যাকে মনোনয়ন দেবে দলীয় নেতারা তাকে সমর্থন করবেন। দলের সব নেতা আমার ওপর সন্তুষ্ট।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper