ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘নৌকায় ভোট দিন শান্তিতে থাকুন রাত-দিন’

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
🕐 ১২:১৯ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৮

পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীরপ্রতীক) এমপি বলেছেন, বিএনপিকে আজ কেউ বিশ্বাস করে না, তারা দেশের উন্নয়ন চায় না, দেশে আবারও স্বৈরাচার সৃষ্টি করতে ক্ষমতা হরণ করতে চায়, তাই আজ এক গাধার পেছনে ঐক্য করে নির্বাচনে অংশ নিতে যাচ্ছে বিএনপি।

তিনি বলেন, যদি বিএনপির কাছ থেকে পিঠের চামড়া রক্ষা করতে চান তাহলে আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে জয়ের লক্ষ্যে কঠোর পরিশ্রম করুন। নৌকায় ভোট দিন শান্তিতে থাকুন রাত-দিন।

গত রোববার রাতে নরসিংদীর মাধবদীতে যুবলীগ আয়োজিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সদর উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ জাকির হোসেন কমিশনারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম সেলিম সিকুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সফর আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভূঁইয়া, মাধবদী পৌরসভার মেয়র হাজি মোশাররফ হোসেন প্রধান মানিক, মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ সালাহউদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper