ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘সম্মিলিত প্রচেষ্টায় গাইবান্ধার উন্নয়ন করতে হবে’: ডিসি অলিউর রহমান

সুদীপ্ত শামীম, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) 
🕐 ৮:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২২

‘সম্মিলিত প্রচেষ্টায় গাইবান্ধার উন্নয়ন করতে হবে’: ডিসি অলিউর রহমান



গাইবান্ধার নবাগত জেলা প্রশাসক (ডিসি) মো. অলিউর রহমান বলেছেন, ‘সম্মিলিত প্রচেষ্টায় আন্তরিকতার মধ্য দিয়েই গাইবান্ধার উন্নয়ন করতে হবে। আমরা গাইবান্ধা জেলাকে আরও এগিয়ে নিয়ে যেতে চাই। সকলেই এই জেলা তথা দেশের উন্নয়নে কাজ করব। তাহলেই দেশ উন্নয়নের দিকে আরোও অগ্রসর হবে।’

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জনপ্রতিনিধি, উপজেলা পর্যায়ের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে জেলা প্রশাসক এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, কৃষি প্রধান বাংলাদেশে কৃষির অপার সম্ভাবনার জেলা গাইবান্ধা। জেলার ১৬৪টি চরাঞ্চলে যা চাষাবাদ করা হচ্ছে তাই ফলছে।

শিক্ষার ক্ষেত্রে যথেষ্ট অবকাঠামো রয়েছে উল্লেখ করে তিনি বলেন, এখন প্রয়োজন মানসন্মত শিক্ষা ব্যবস্থা বাস্তবায়ন করা। আমরা যারা প্রজাতন্ত্রের কর্মকর্তা হিসেবে দায়িত্বে রয়েছি, তারা জনগণের সেবক মাত্র। উপযুক্ত স্থান এবং কর্মপরিকল্পনাকে সঠিকভাবে বাস্তবায়ন করাই সকলের দায়িত্ব ও কর্তব্য।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ-আল-মারুফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র মো. আব্দুর রশীদ রেজা সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল ফাত্তাহ, থানা অফিসার ইনচার্জ মো. তৌহিদুজ্জামান, ইউপি চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, মো. ইব্রাহীম খলিলুল্যাহ, অ্যাডভোকেট নাফিউল ইসলাম জিমি, রেজাউল আলম সরকার রেজা, এবিএম মিজানুর রহমান খোকন, মো. আব্দুল জব্বার, সুন্দরগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোশাররফ হোসেন বুলু, গণমাধ্যমকর্মী আব্দুল মান্নান আকন্দ প্রমূখ।

মতবিনিময়ের শুরুতেই উপস্থিত সকলের সাথে পরিচিত হন জেলা প্রশাসক। এসময় উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে নব যোগদানকৃত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরআগে জেলা প্রশাসক মো. অলিউর রহমান দিনব্যাপী উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন।

 
Electronic Paper