সুন্দরগঞ্জে দুই মাদকসেবীকে জেল

ঢাকা, রবিবার, ২২ মে ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সুন্দরগঞ্জে দুই মাদকসেবীকে জেল

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
🕐 ৪:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২২

সুন্দরগঞ্জে দুই মাদকসেবীকে জেল

গাইবান্ধার সুন্দরগঞ্জে দুই মাদকসেবীকে গ্রেফতার করে প্রত্যেকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও ২’শ টাকা করে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুর ৩টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ-আল-মারুফ এ কারাদণ্ডাদেশ প্রদাণ করেন।

এর আগে, দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথ অভিযান চালিয়ে উপজেলার রামজীবন ইউনিয়নের দক্ষিণ বেকাটারী গ্রামের পাগলারতল মন্দিরের পাশে মাদক সেবনের সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও সেবনের উপকরণসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পাশ্ববর্তী সর্বানন্দ ইউনিয়নের কিশামত হামিদ গ্রামের মৃত সাহাব উদ্দীনের ছেলে ইউনুছ আলী (৪২) ও মৃত বাচ্চা মিয়ার ছেলে আনারুল ইসলাম (৪১)। এদের প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও দুইশ টাকা করে জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ-আল-মারুফ।

অভিযান শেষে উদ্ধারকৃত মাদক ও মাদক সেবনের উপকরণ আগুনে ভষ্মিভূত করা হয়। এতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য, পুলিশ, আনসার ও গ্রাম পুলিশের সদস্যরা অভিযান পরিচালনা করেন।

 
Electronic Paper