সুন্দরগঞ্জে পূণরায় বিআরডিবি'র চেয়ারম্যান নির্বাচিত হলেন জাহাঙ্গীর

ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২ | ১১ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সুন্দরগঞ্জে পূণরায় বিআরডিবি'র চেয়ারম্যান নির্বাচিত হলেন জাহাঙ্গীর

সুদীপ্ত শামীম, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
🕐 ৮:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০২১

সুন্দরগঞ্জে পূণরায় বিআরডিবি'র চেয়ারম্যান নির্বাচিত হলেন জাহাঙ্গীর

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড (বিআরডিবি)'র ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় পূণরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর আলম।

জাহাঙ্গীর আলম উপজেলার চাচীয়া মীরগঞ্জ গ্রামের মৃত সোলেমান আলী ব্যাপারীর ছেলে ও নাচনী ঘগোয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি আগামী তিন বছরের জন্য পূণরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

রোববার দুপুরে বিআরডিবি ব্যবস্থাপনা কমিটির নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমবায় কর্মকর্তা আতাউর রহমান এ ফলাফল ঘোষণা করেন। জাহাঙ্গীর আলম গত মেয়াদেও বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। এরআগে তিনি দুই মেয়াদে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবি)'র চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন।

নির্বাচনে ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিল, যাচাই-বাছাই, প্রত্যাহার ও প্রতীক বরাদ্দ শেষে ৫ ডিসেম্বর ভোট গ্রহণের দিন চেয়ারম্যান পদে আর কেউ মনোনয়নপত্র দাখিল না করায় বিনা প্রতিদ্বন্ধিতায় উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড’র চেয়ারম্যান হিসাবে জাহাঙ্গীর আলম নির্বাচিত হয়েছেন মর্মে ফলাফল ঘোষণা করা হয়।

বিআরডিবির পূণরায় নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, 'আমি নির্বাচিত হলে সমবায়ীদের বিভিন্ন সুযোগ-সুবিধা নিশ্চিত হয়। তাই সমবায়ীরা আমাকে বার বার নির্বাচিত করছে। আর আমি নির্বাচিত হওয়ার পর থেকে বিআরডিবির অবস্থা কাঠামোতে অনেক উন্নয়ন সাধিত হয়েছে।'

অপর এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, 'গত মেয়াদে মহামারী করোনা ভাইরাসের কারণে যেসব কাজ করতে পারিনি এবার সেই অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো। আর ১৯৯২ সালের পূর্ববর্তী সমবায়ীদের কিছু খেলাপি ঋণ আছে সেগুলো মওকুফের আওতায় এনে তাদের মাঝে নতুন করে ঋণ বিতরণ করে তাদেরকে স্বাবলম্বী করবো ইনশাআল্লাহ।'

 

 
Electronic Paper