এরশাদকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

ঢাকা, সোমবার, ৬ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এরশাদকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

রংপুর অফিস
🕐 ৯:২০ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২১

এরশাদকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

রাষ্ট্রধর্ম ইসলাম ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদকে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয় ছাত্র সমাজ।

রোববার রংপুর জেলা ও মহানগর জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে জাতীয় পার্টির সেন্ট্রাল রোডস্থ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে ফিরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এস.এম ইয়াসির, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, রংপুর জেলা ছাত্র সমাজের আহবায়ক আরিফুল ইসলাম, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আরিফ আলী, জেলা সদস্য সচিব সৈকত, ইঞ্জিনিয়ার আল আমীন সুমন, কারমাইকেল কলেজের যুগ্ম আহ্বায়ক কামরান হোসেনসহ প্রমুখ।

রসিক মেয়র বলেন, রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে ষড়যন্ত্র করলে আগুন জ¦লবে। এদেশে হিন্দু-মুসলিমদের ঐক্যবদ্ধ বন্ধন রয়েছে। তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ কার এজেন্ট তা খুঁজে বের করতে হবে।

এই আন্দোলন বেগবান হবে, যদি তাকে অপসারণ করা না হয়। জাতীয় পার্টি কোনো কর্মসূচি না দিলেও রংপুর জাতীয় পার্টি আন্দোলন শুরু করবে।

অতিসত্বর ডাক্তার মুরাদকে অপসারণ করে তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীতার মামলা দায়েরের আহ্বান জানান বক্তারা। না হলে রংপুরে দুর্বার আন্দোলনের হুমকি দেন তারা।

 

 
Electronic Paper