সুন্দরগঞ্জে চাঁদা দাবি মামলায় গ্রেফতার ১

ঢাকা, রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সুন্দরগঞ্জে চাঁদা দাবি মামলায় গ্রেফতার ১

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
🕐 ৬:১১ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১

সুন্দরগঞ্জে চাঁদা দাবি মামলায় গ্রেফতার ১

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সাতগিরী গ্রামে নতুন বাড়ি নির্মাণের সময় চাঁদা দাবি করে মারপিট ও বাড়ি লুটপাটের মামলায় আইনুল নামে এক এজাহারভূক্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোর রাতে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আইনুলকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার সাতগিরি গ্রামের মৃত আমানত উল্লার ছেলে আঃ মতিন ওরফে মতিন ফকির নতুন বাড়ি নির্মাণ শুরু করলে প্রতিবেশি একটি চক্র চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় খুন-জখম করার হুমকি দেয়। এরই জের ধরে গত ১০ জুলাই রাতে স্থানীয় হিরো বাজারের পাশে মতিন ফকিরকে মারপিট করে।

এ ঘটনার পর মতিন ফকিরের বাড়িতে গিয়ে চক্রটি হামলা চালিয়ে মহিলাদের মারপিট করে বাক্স ভেঙ্গে বাড়ি নির্মাণের এক লাখ ৬০ হাজার টাকা নিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দিলে সেখানে কয়েকদিন চিকিৎসা শেষে মতিন ফকির বাদি হয়ে ৮ জনকে আসামি করে থানায় একটি মামলা করে।

মামলার এজাহারভূক্ত আসামিরা হলেন- সাতগিরি গ্রামের মোজাম্মেলের ছেলে বেল্লা, মোজাফফরের ছেলে হাবিবুর, লাল মিয়ার ছেলে মাইদুল, জব্বারের ছেলে মোজাফফর, মৃত অমির উদ্দিনের ছেলে মোজাম্মেল, জহুরুল ইসলামের ছেলে আইনুল, আনোয়ার ও রোকন মিয়া। এ মামলায় আইনুলকে গেফতার করে পুলিশ।

থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, গ্রেফতারকৃত আইনুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 
Electronic Paper