রংপুরে সাত সকালে সড়কে ঝরল ৬ প্রাণ

ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | ১২ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রংপুরে সাত সকালে সড়কে ঝরল ৬ প্রাণ

রংপুর ব্যুরো
🕐 ৮:৫২ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০২১

রংপুরে সাত সকালে সড়কে ঝরল ৬ প্রাণ

রংপুরের মিঠাপুকুরে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুই বাসের আরও অন্তত ৫০ জন যাত্রী। তবে তাৎক্ষণিক হতাহতের পরিচয় জানা যায়নি।

রোববার (১৮ জুলাই) সকাল সোয়া ৭টার দিকে উপজেলার বলদীপুকুর বাস স্ট্যান্ড সংলগ্ন ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

রংপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক একেএম সামসুজ্জোহা বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিক হতাহতের পরিচয় জানাতে পারেননি তিনি।

তিনি জানান, ঢাকা থেকে রংপুরগামী সেলফী পরিবহন ও রংপুর থেকে ঢাকাগামী জোয়ানা পরিবহনের দুটির বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সেলফী পরিবহনের চালকসহ ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই বাসের অন্তত ৫০ জন যাত্রী।

এদের মধ্যে গুরুতর আহত হয়েছেন অন্তত ১০ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুজ্জামান জানান, সকালে দিকে বলদিপুকুর কোল্ড স্টোরেজের কাছে রংপুর থেকে ঢাকাগামী ও ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও বলেন, নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। এখনো উদ্ধার কার্যক্রম চলছে। আহতদের মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 
Electronic Paper