আদিতমারী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | ১২ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আদিতমারী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধি
🕐 ২:৪০ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১

আদিতমারী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

লালমনিরহাটের আদিতমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে সুবল চন্দ্র (৩০) নামে এক বাংলাদেশী গরুর রাখাল নিহত হয়েছেন।

বুধবার (১৪ জুলাই) সকালে আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের তালুক দুলালী বারঘড়ি সীমান্তের ৯২০ নম্বর মেইনপিলার এলাকার এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুবল চন্দ্র উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের ফলিমারী গ্রামের পেলকু রাম বর্ম্মনের ছেলে।

সীমান্তবাসী ও বিজিবি জানান, উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের তালুক দুলালী বারঘড়ি সীমান্তের ৯২০ (৮ এস) ও ৯২১ নম্বর মেইন দুই পিলারের মাঝখানের এলাকা হয়ে ভারতে গরু আনতে যান সুবল চন্দ্রসহ কয়েকজন রাখাল। তারা বুধবার সকালে গরু নিয়ে বাংলাদেশে ফেরার পথে ভারতীয় কইমারী ১৪০ বিএসএফ ব্যাটালিয়ন ক্যাম্পের টহল দলের সদস্যরা ভারতের অভ্যন্তরে গুলি ছুড়লে ঘটনাস্থলেই মারা যান সুবল চন্দ্র। তার মরদেহ বিএসএফ উদ্ধার করে ভারতীয় পুলিশে সোপর্দ করেছে।

এ ঘটনায় বিজিবি'র পক্ষ থেকে প্রতিবাদসহ পতাকা বৈঠকের আহবান জানানো হয়েছে বলে নিশ্চিত করে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল তৌহিদুল আলম বলেন, সীমান্তের ৩ শত গজ ভারতে অভ্যন্তরে একটি মরদেহ পড়ে রয়েছে বলে জেনেছি। তবে তার পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি। পতাকা বৈঠকের আহবান করা হয়েছে। বৈঠক শেষে নিশ্চিত হওয়া যাবে।

 
Electronic Paper