ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গঙ্গাচড়ায় বিয়ের ৪ মাসের মাথায় স্ত্রীকে গলাটিপে হত্যা!

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি
🕐 ৯:৩৬ অপরাহ্ণ, মে ০৯, ২০২১

গঙ্গাচড়ায় বিয়ের ৪ মাসের মাথায় স্ত্রীকে গলাটিপে হত্যা!

রংপুরের গঙ্গাচড়ায় বিয়ের চার মাসেই জেসমিন আক্তার নামে (২০) এক নববধূকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় ঘাতক স্বামী আব্দুল মোতালেবকে (২৫) আটক করেছে পুলিশ। শনিবার (৮ মে) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নিলকচণ্ডি গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। মোতালেব ওই গ্রামের হোসেন মিয়ার ছেলে।

রোববার (৯ মে) সকালে স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ৪ মাস আগে রংপুর সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের বাহাদুর সিং মহল্লার মৃত জয়নাল আবেদীনের মেয়ে জেসমিন আক্তারের সঙ্গে আব্দুল মোতালেবের বিয়ে হয়। বিয়ের পর স্বামীর শারীরিক অক্ষমতা নিয়ে দু’জনের মধ্যে মনোমালিন্য চলছিল। এরই মধ্যে শনিবার রাতে ঈদের কেনাকাটা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মোতালেব তার স্ত্রীকে গলাটিপে হত্যা করেন। পরে রোববার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। এ সময় স্বামীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চত করে গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, আব্দুল মোতালেবকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে।

 
Electronic Paper