ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রেমের নামে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক
🕐 ৯:৫৭ অপরাহ্ণ, মার্চ ০১, ২০২১

প্রেমের নামে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৪

প্রেমিক প্রেমের ফাঁদে ফেলে ১৭ বছর বয়সী এক তরুণীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের ভগদগাজী এলাকার একটি আমবাগানে এ ঘটনা ঘটে। রবিবার ধর্ষণের শিকার তরুণীর মা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ মামলায় সোমবার চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন-রাণীশংকৈল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল (১৯), একই এলাকার খলিলুর রহমানের ছেলে সোহেল রানা (২০),  নুনতোর বাবুপাড়া গ্রামের শামসুদ্দীনের ছেলে রমজান আলী (১৯), ঝাড়বাড়ি মোহাম্মদপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে পইদুল ইসলাম (২২)।
 
মামলার বিবরণে জানা যায়, এক মাস আগে ওই তরুণীর সাথে বাবু ওরফে বাবুলের মোবাইলের মাধ্যমে পরিচয় হয়। একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে ২৭ ফেব্রুয়ারি (শনিবার) বিকেলে খালার বাসায় যাওয়ার কথা বলে বাড়ি হতে কাশিয়াডাঙ্গা ব্রিজে বাবুলের সাথে দেখা করতে যাযন ওই তরুণী। এ সময় অপেক্ষারত বাবুল ও তার সহযোগী সোহেলসহ অপরিচিত ৪-৫ জন ওই তরুণী ও তার সাথে থাকা ভাতিজিকে জোর করে নিয়ে যাযন। ভগদগাজী মুরগীর ফার্মে ওই তরুণীর ভাতিজিকে আটকে রেখে পাশের আমবাগানে বাবু ওরফে বাবুল ও তার সহযোগী সোহেলসহ অন্যান্যরা ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যান।
 
ঠাকুরগাঁও সদর থানা পরিদর্শক তানভিরুল ইসলাম মামলার বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্ত চলছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
 
Electronic Paper