কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, নিহত ১

ঢাকা, রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | ৫ বৈশাখ ১৪২৮

কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, নিহত ১

জেলা প্রতিনিধি ৩:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

print
কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, নিহত ১

দেশের ২৯ পৌরসভায় ভোট গ্রহণ চলছে। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। এরই মধ্যে নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলরপ্রার্থীর সমর্থকদের সংঘর্ষে এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার মুন্সিপাড়ার ৫নং ওয়ার্ডে ভোটকেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম ছোটন অধিকারী (৪০)। তিনি উপজেলার মুন্সিপাড়া এলাকার বাসিন্দা। বর্তমানে তার লাশ সৈয়দপুর হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় আহতদের সেখানে ভর্তি করা হয়েছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, বেলা ২টার দিকে উপজেলার মুন্সিপাড়ার ৫নং ওয়ার্ডে মহিলা কলেজকেন্দ্রের বাইরে দুই কাউন্সিলরপ্রার্থী ও সমর্থকদের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে দুপক্ষের সংঘর্ষ বাধে। এতে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরপ্রার্থী নজরুল ইসলাম রয়েলের সমর্থক ছোটন অধিকার গুরুতর আহত হন। তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে উত্তরের জনপদ নীলফামারী পৌর নির্বাচনে ভোটবর্জন করেছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সিদ্দিকুল আলম। রোববার বেলা ১১টায় সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড় এলাকার জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে তিনি এ ঘোষণা দেন। এ সময় তিনি নির্বাচন কমিশনারের কাছে পুনর্নির্বাচন দাবি করেন।