ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ছাত্রীনিবাসে মিলল কলেজছাত্রীর লাশ

রংপুর অফিস
🕐 ৫:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

ছাত্রীনিবাসে মিলল কলেজছাত্রীর লাশ

রংপুর নগরীর লালবাগ কেডিসি রোডের একটি ছাত্রীনিবাস থেকে সোনালী রানী নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ওই এলাকার মিতা কুঞ্জ ছাত্রীনিবাস থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সোনালী কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষাথী।

সোনালীর বাবা সুভাষ চন্দ্র জানান, তার তিন মেয়ে ও এক ছেলের মধ্যে সবার ছোট সোনালী। ওর করোনা পরবর্তী অনার্স ফাইনাল পরীক্ষা চলছে। এর মধ্যে প্রথমে আমেরিকান লিটারেচার ফিকশন অ্যান্ড ড্রামা এবং পরে ক্লাসিক ইন ট্রানসেলেশন বিষয়ে দুইটা পরীক্ষা হয়েছে। পরের পরীক্ষাটি নাকি ভালো হয়নি। এ টেনশনে মেয়ে খুব কান্নাকাটি করেছে। ভীষণ টেনশনে খাওয়া দাওয়া বন্ধ করে দিয়েছিল। আমি ওর মন ভালো রাখার জন্য গত রোববার মেসে গিয়ে অনেক বুঝিয়েছি এবং পরীক্ষা নিয়ে টেনশন না করার জন্য বলেছি। রোববার রাত আটটার দিকেও ফোনে কথা বলেছি। কিন্তু সকালে শুনলাম সোনালী আর নেই। পরীক্ষা ভালো না হওয়ায় হতাশা থেকে সোনালী আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছি।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ওসি রবিউল ইসলাম জানান, রাতে মেয়েটি তার রুমে একা ছিল। সকালে ভাত দেওয়ার জন্য মেসের বুয়া ডাকাডাকি করে সাড়া না পেয়ে অন্যদের জানায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় রশি পেচানো ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

 

 
Electronic Paper