ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ব্যাংক কর্মকর্তাকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ

আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধি
🕐 ৭:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

ব্যাংক কর্মকর্তাকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ

লালমনিরহাট আদিতমারীতে পাওনা টাকা না দেয়ায় পল্লী সঞ্চয় ব্যাংকের জুনিয়র অফিসার (সাময়িক বরখাস্ত) নগেন্দ নাথ রায়কে (৩৮) মারপিটের ঘটনা ঘটেছে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত নগেন্দ নাথ সাপ্টীবাড়ী ইউনিয়নের পশ্চিম দৈলজোর পাঁচপাড়া এলাকার রমনী কান্তের ছেলে।

অভিযোগে জানা যায়, গত সোমবার (২৮ জানুয়ারী) দুপুরে বাড়ী থেকে অফিসে যাওয়ার পথে আদিতমারী গ্রামীন ব্যাংক এলাকায় আসলে উপজেলার ভাদাই ইউনিয়নের মালেকুল ইসলাম কেচুর ছেলে ও সাবেক ছাত্রলীগ নেতা ফরহদ হোসেন মামুন (৩০) ও অপর সাবেক ছাত্রলীগ নেতা একই এলাকার আব্দুস সোবহান ভুঁইয়া মদিনা বেকারীর ছেলে শাহিন ভুঁইয়াসহ অজ্ঞাত আরও কয়েকজন তার পথ আগলে দাড়ায়। এ সময় তাদের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে তাদের হাতে থাকা লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে নগেন্দ নাথ রায়কে। এ সময় তার সাথে থাকা ব্যাগে রাখা আড়াই লক্ষ টাকা নিয়ে যায় বলে তিনি জানান।

আহত নগেন্দ্র নাথ রায় জানান, অফিসের চেক নিয়ে সোনালী ব্যাংক থেকে টাকা তুলে পাশের হোটেলে দুপুরের খাবার খেতে বসি। খাবার শেষ হলে ছাত্রলীগ নেতা শাহীন ও মামুনসহ অজ্ঞাত দুইজন এসে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেন।

পরে বিষয়টি ব্যাংকের অন্যান্য কর্মকর্তাদের জানানো হলে সন্ধ্যায় খবর পেয়ে হাসপাতালে আহত নগেন্দ্র নাথকে দেখতে আসেন আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন। এ সময় তার চিকিৎসার জন্য চিকিৎসকদের সাথে কথা বলেন এবং থানা পুলিশকে দ্রুত কার্যকর ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ছাত্রলীগের সদস্য শাহীন ভুঁইয়া বলেন, রড দিয়ে মারপিট নয়, হাতাহাতি হয়েছে মাত্র।

অপরজন ফরহাদ হোসেন মামুন বলেন, নগেন্দ্র নাথ রায়ের কাছে তিনি এক লক্ষ ১৩ হাজার টাকা পেতেন। আজ না কাল বলে টাকা দিতে টালবাহনা করেন।

তিনি আরও বলেন, পাওনা টাকা নিয়ে কথাকাটাকাটির পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটেছে।

তবে রড দিয়ে পেটানোর বিষয়টি অস্বীকার করেন তিনি।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বে থাকা মেডিক্যাল অফিসার ডা. তাসনিম কবির বলেন, আহত নগেন্দ্র নাথ রায় মাথার পিছনের অংশে প্রচন্ড আঘাত পেয়েছেন। ক্ষতস্থানে রক্ত জমাট বেঁধেছে। চিকিৎসা চলছে, সুস্থ্য হতে বেশ সময় লাগবে।

এ ঘটনায় সোমবার রাতেই আহত নগেন্দ নাথ রায় বাদী হয়ে আদিতমারী থানায় অভিযুক্ত দুই সাবেক ছাত্রলীগ নেতার নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 
Electronic Paper