বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর কিশোরীকে ধর্ষণ

ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১ | ৫ মাঘ ১৪২৭

বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর কিশোরীকে ধর্ষণ

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ৪:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০

print
বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর কিশোরীকে ধর্ষণ

রংপুরের গঙ্গাচড়ায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরীকে মধ্য রাতে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে জোরপূর্বক রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গজঘন্টা ইউনিয়নের উমর গ্রামে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা গত মঙ্গলবার গঙ্গাচড়া মডেল থানায় মামলা দায়ের করেছে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উমর গ্রামের রুহুল কুদ্দুস এর ছেলে এক সন্তানের জনক আল আমিন (২৭) বিগত কয়েক মাস থেকে একই এলাকার নবম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরীকে প্রাইভেট কোচিং যাওয়া-আসার সময় উত্ত্যাক্ত করতো। উত্ত্যাক্ত করার এক পর্যায়ে আনুমানিক ১০ দিন আগে আলামিন ওই কিশোরীকে কুপ্রস্তাব দেয়।

এতে সারা না পেয়ে গত ১৮ নভেম্বর মধ্য রাতে ভিকটিম প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য ঘরের বাইরে এলে আগে থেকেই ওৎ পেতে থাকা আলামিন তার কয়েকজন সঙ্গীসহ ওই কিশোরীর মুখ চেপে ধরে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে আলামিনের থাকার ঘরে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করে।

ধর্ষণের একপর্যায়ে ভিকটিম অজ্ঞান হয়ে পড়লে ধর্ষকরা পালিয়ে যায়। পরেরদিন সকালে মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে তার পরিবারের লোকজন খোঁজাখুঁজির একপর্যায়ে আলামিনের ঘর থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। ঘটনার প্রায় এক বছর আগে থেকে আলামিনের সাথে বনিবনা না হওয়ায় তার স্ত্রী বাবার বাড়িতে বসবাস করে।

গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে।