লালমনিরহাটের ঘটনায় আরও একজন গ্রেফতার

ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১ | ৫ মাঘ ১৪২৭

লালমনিরহাটের ঘটনায় আরও একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ১২:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০

print
লালমনিরহাটের ঘটনায় আরও একজন গ্রেফতার

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় মো. ফরিদুল ইসলাম (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মোট ৩৯ জনকে গ্রেফতার করা হলো। ২৪ নভেম্বর, মঙ্গলবার রাতে ফরিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

২৫ নভেম্বর, বুধবার বেলা ১১টার দিকে লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, ২৪ নভেম্বর, মঙ্গলবার রাতে ফরিদুল ইসলামকে বুড়িমারীর উফারমারা নাটারবাড়ি গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। ২৫ নভেম্বর, বুধবার দুপুরে তাকে আদালতে হাজির করে তিনদিনের রিমান্ড চাওয়া হবে।

গ্রেফতারকৃত ফরিদুল ইসলাম বুড়িমারী উফারমারা নাটারবাড়ি গ্রামের মো. ফজলুল হক ওরফে ঘোটোর ছেলে।

এ ঘটনায় দায়ের করা পৃথক তিনটি মামলায় এখন পর্যন্ত প্রধান আসামিসহ ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ১৩ আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সর্বশেষ ২২ নভেম্বর, রোববার দুপুরে গ্রেফতারকৃত রাসেল ইসলাম রাজ ওরফে বিশুর (২২) পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক ফেরদৌসী বেগম।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর রাত ৮টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়।