নীলফামারী সদরের টুপামারী ইউপিতে ভোট গণনা চলছে

ঢাকা, শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০ | ২০ অগ্রহায়ণ ১৪২৭

নীলফামারী সদরের টুপামারী ইউপিতে ভোট গণনা চলছে

নীলফামারী প্রতিনিধি ৫:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

print
নীলফামারী সদরের টুপামারী ইউপিতে ভোট গণনা চলছে

নীলফামারীর সদর উপজেলার টুপামারী ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ শেষে গণনা চলছে। বৃহস্পতিবার সকাল নয়টা থেকে শান্তিপূর্ণভাবে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। সীমানা জটিলতার মামলায় নয় বছর পর এই ইউপিতে ভোট অনুষ্ঠিত হল।

ইউনিয়নটিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকে আবুল কাশেম শাহ, বিএনপির ধানের শীষ প্রতীকে ছাইয়েদুর রহমান মজনু ও চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মছিরত আলী শাহ ফকির প্রতিদ্বন্দীতা করছেন। এছাড়া নয়টি ওয়ার্ডে সদস্য পদে ৩৯ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১৭জন প্রার্থী রয়েছেন। ভোটার সংখ্যা ২০ হাজার ৯৯৭ জন।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আফতার উজ্জামান জানান, ভোট গ্রহনে জন্য নয়টি কেন্দ্রে ৫৮টি বুথে ভোট সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত গ্রহণ চলে। নয়জন প্রিজাইটিং কর্মকর্তা, নয়জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও ১১৬জন পুলিং কর্মকর্তা কাজ করছেন। আইন শৃঙ্খলা রক্ষায় পাঁচটি গুরুত্বপূর্ণ কেন্দ্রের প্রতিটিতে একজন পুলিশ কর্মকর্তার নেতৃত্বে আটজন সদস্য এবং চারটি সাধারণ কেন্দ্রের প্রতিটিতে একজন পুলিশ কর্মকর্তার নেতৃত্বে সাতজন সদস্য ও প্রতিটি কেন্দ্রে ১৭ জন করে আনসার সদস্যের টীম কাজ করছেন। তিনজন নির্বার্হী ম্যাজিস্ট্রেটের নেতৃতে তিনটি মোবাইল টীম রয়েছে মাঠে।

ইউনিয়নটিতে ২০১১ সালের ৫ জুন সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।