আদিতমারীতে সাপের ছোবলে ও বজ্রপাতে ২ জনের মৃত্যু

ঢাকা, রবিবার, ১ নভেম্বর ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

আদিতমারীতে সাপের ছোবলে ও বজ্রপাতে ২ জনের মৃত্যু

আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধি ৭:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০

print
আদিতমারীতে সাপের ছোবলে ও বজ্রপাতে ২ জনের মৃত্যু

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় উপজেলার সারপুকুর ইউনিয়নের পাঠানটারী এলাকায় আশামনি (১৫) নামে এক ছাত্রীর সাপের ছোবলে ও আদিতমারী গ্রামের আবু বক্কর সিদ্দিক (৪৮) নামের এক কৃষক বজ্রপাতে মারা গেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,গতকাল শনিবার আশামনি তার নানার বাড়ী আদিতমারী উপজেলার সারপুকুর পাঠানটারী এলাকার জহুর উদ্দিনের বাড়ীতে বিয়া খেতে বেড়াতে আসে। বিয়ার অনুষ্ঠান শেষে খাওয়া-দাওয়া শেষে তার নানার সাথে ঘুমিয়ে পড়ে। রাতে প্রচন্ড ঝড় বৃষ্টি শুরু হলে পাশে মাটিতে পড়ে থাকা একটি কম্বল নিয়ে যখন গায়ে দেয় তখন তার ডান হাতে কামর দেয়। তখন আশামনি তার নানাকে জানালে সাথে,সাথে হাত বেঁধে রাখে। পরেরদিন রোববার সদর হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষনা করে। আশামনি সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের খুনিয়াগাছ এলাকার আশরাফুল ইসলামের মেয়ে এবং স্থানীয় হাইস্কুলে দশম শ্রেণির ছাত্রী।

এদিকে একই দিনে টানা বৃষ্টির কারনে আবু বক্কর সিদ্দিক বাড়ির পাশে পুকুরে মাছ দেখতে যায়। এ সময় হঠাৎ বৃষ্টির সাথে বজ্রপাতের ঘটনা ঘটলে বজ্রের আঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে ভাদাই ইউনিয়ন পরিষদের শামিমা আক্তার লিপির স্বামী পরে স্থানীয়রা উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি শুনেছি।