বিনামূল্যে করোনা পরীক্ষায় ব্যাপক সাড়া

ঢাকা, রবিবার, ১ নভেম্বর ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

আরপিএমপি সেবাপক্ষ

বিনামূল্যে করোনা পরীক্ষায় ব্যাপক সাড়া

রংপুর অফিস ১১:৩৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

print
বিনামূল্যে করোনা পরীক্ষায় ব্যাপক সাড়া

রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) তৃতীয় বছরে পদার্পণ উপলক্ষে আয়োজন করা হয়েছে সেবাপক্ষ। এই সেবাপক্ষে বিনামূল্যে করোনাভাইরাসের নমুনা সংগ্রহের জন্য স্থাপন করা হয়েছে করোনা পরীক্ষা কেন্দ্র। আরপিএমপির এই উদ্যোগে প্রশংসায় পঞ্চমুখ নগরবাসী। মিলেছে ব্যাপক সাড়া। গত মঙ্গলবার দুপুরে রংপুর নগরীর মেডিকেল মোড় যাত্রী ছাউনিতে বিনামূল্যে করোনা পরীক্ষার এই কেন্দ্র স্থাপন ও মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়।

আরপিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান সেবা কার্যক্রমের উদ্বোধন করে সাংবাদিকদের জানান, মানুষ যাতে সহজে করোনাপরীক্ষা করাতে পারে, সেজন্য মেট্রোপলিটন পুলিশ কমিশনারের নির্দেশে করোনা পরীক্ষা কেন্দ্র স্থাপন করা হয়েছে। সম্পূর্ণ বিনামূল্যে রংপুর নগরীর মানুষজন এই সুবিধা গ্রহণ করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরপিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মেনহাজুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) উজ্জ্বল চক্রবর্তী, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জমির উদ্দিন, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) ফরহাদ ইমরুল কায়েস, ট্রাফিক ইন্সপেক্টর দেলোয়ার হোসেন প্রমুখ।

রংপুর ট্রাফিকের ডিসি মিনহাজুল ইসলাম সাংবাদিকদের জানান, ১৫ দিনব্যাপী রক্তদান কর্মসূচি, বৃক্ষরোপণসহ বিভিন্ন কর্মসূচির একটি অংশ করোনা টেস্টক্যাম্পে ব্যাপক সাড়া পাওয়া গেছে।