ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি
🕐 ৩:৪০ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুরের চিরিরবন্দরে বিএনপি নেতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম ফজলুর রহমান দুলাল মারা গেছেন। দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৫টায় তিনি মারা যান।

একেএম ফজলুর রহমান চিরিরবন্দর ২নং সাতনালা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুছ।

সিভিল সার্জন জানান, একেএম ফজলুর রহমান করোনা আক্রান্ত হয়ে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ১৪ দিন ধরে চিকিৎসাধীন ছিলেন। বুধবার ভোরে মারা যান তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সাতনালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফজলুর রহমান করোনার উপসর্গ নিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় ৩০ জুন দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। ওই দিনই তার নমুনা সংগ্রহ করা হয়। পরে ২ জুলাই বৃহস্পতিবার তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আজমল হক জানান, চিরিরবন্দর উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৫ জন। মোট শনাক্ত ৭৮ জন। মোট সুস্থ হয়েছেন ৬০ জন।

 
Electronic Paper