পঞ্চগড়ে ছুরিকাঘাতে পাথর শ্রমিকের মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০ | ২৯ শ্রাবণ ১৪২৭

পঞ্চগড়ে ছুরিকাঘাতে পাথর শ্রমিকের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি ৪:২১ অপরাহ্ণ, জুলাই ০২, ২০২০

print
পঞ্চগড়ে ছুরিকাঘাতে পাথর শ্রমিকের মৃত্যু

পঞ্চগড়ের বাংলাবান্ধায় পরকীয়ার জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে জহুর আলী (৫৫) নামে এক পাথর শ্রমিক নিহত হয়েছে। বৃহস্পতিবার (২ জুলাই ) ভোরে জেলার তেঁতুলিয়া উপজেলাধীন বাংলাবান্ধা ইউনিয়নের বাংলাবান্ধা প্রাইমারী স্কুলের পাশে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত পাথর শ্রমিক জহুর আলী জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর এলাকার মৃত দিদার আলীর ছেলে । তিনি দীর্ঘদিন ধরে তার স্ত্রীকে নিয়ে বাংলাবান্ধা এলাকায় ভাড়া বাড়িতে থেকে পাথরের কাজ করতেন ।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোরে হঠাৎ করে পরকীয়ার জের ধরে তার বন্ধু ইদ্রিস আলী ও জহুর আলী মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইদ্রিস আলী একটি ধারালো ছুরি বের করে তাকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসলে তার বন্ধু পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থার অবনতি ঘটে। কর্তব্যরত চিকিৎসক তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রেফারড করলে পথে তার মৃত্যু হয়।

এদিকে তেঁতুলিয়া মডেল থানার ওসি (তদন্ত) নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশের প্রাথমিক সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে । তবে ঘটনার পর অভিযুক্তসহ তার পরিবার পলাতক রয়েছে।