কৃতিত্ব অর্জন নীলসাগর ক্যাডেট একাডেমির

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০ | ২৫ আষাঢ় ১৪২৭

কৃতিত্ব অর্জন নীলসাগর ক্যাডেট একাডেমির

নীলফামারী প্রতিনিধি ৭:৪১ পূর্বাহ্ণ, জুন ০১, ২০২০

print
কৃতিত্ব অর্জন নীলসাগর ক্যাডেট একাডেমির

এসএসসি পরীক্ষার ফলাফলে গোল্ডেন জিপিএ-৫ অর্জনসহ শতভাগ পাসের কৃতিত্ব দেখিয়েছে নীলসাগর গ্রুপের প্রতিষ্ঠান নীলসাগর একাডেমি। দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে নীলফামারীর নীলসাগর ক্যাডেট একাডেমি থেকে ৩২ পরীক্ষার্থী এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

রোববার বোর্ডের প্রকাশিত ফলাফলে ৩২ জনই পাস করেছে। তাদের মধ্য থেকে গোল্ডেন জিপিএ-৫ অর্জন করেছে আট পরীক্ষার্থী। নীলসাগর ক্যাডেট একাডেমির উপাধ্যক্ষ রবিউল আলম বলেন, দেশের স্বনামধন্য শিল্প গোষ্ঠী নীলসাগর গ্রুপের পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠান নীলসাগর ক্যাডেট একাডেমি।

আমাদের শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এবার এসএসসি পরীক্ষায় মোট ৩২ পরীক্ষার্থী অংশগ্রহণ করে আটজন গোল্ডেন জিপিএ-৫ অর্জন করেছে। বাকি সবাই পাস করেছে। অর্জিত সর্বনিম্ন জিপিএ-৪.৬১। বেসরকারিভাবে সদর থানায় এই শিক্ষাপ্রতিষ্ঠান প্রথম স্থান অধিকার করেছে।

তিনি আরও বলেন, প্রতিষ্ঠানের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবীব লেলিনের দিকনির্দেশনা আর অভিজ্ঞ ও তরুণ শিক্ষকম-লীর পাঠদান এবং শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমেই এ ফল সম্ভব হয়েছে।

শতভাগ ফল উপহার দেওয়ায় পরীক্ষার্থী, শিক্ষকম-লী এবং পরিচালনা পর্ষদকে অভিনন্দন জানিয়েছেন নীলসাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবীব লেলিন।

তিনি বলেছেন, শতভাগ ফল ধরে রাখতে হবে এবং আগামীতে ‘নীলসাগর ক্যাডেট একাডেমির শিক্ষার্থীরা যাতে শতভাগ গোল্ডেন জিপিএ-৫ নিয়ে পাস করেন এ জন্য শিক্ষক-শিক্ষিকা এবং পরিচালনা পর্ষদকে আরও কাজ করতে হবে।’