ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পীরগঞ্জে ৯০ বস্তা সরকারি চালসহ আটক ৩

রংপুর প্রতিনিধি
🕐 ৬:২৬ পূর্বাহ্ণ, এপ্রিল ০৯, ২০২০

রংপুরের পীরগঞ্জে ৯০ বস্তা সরকারি চালসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার (৮ এপ্রিল) মধ্যরাতে উপজেলার ভেন্ডাবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গুর্জিপাড়া কলেজের সামন থেকে চালসহ তিনজনকে আটক করে।

আটকরা হলেন, উপজেলার টুকুরিয়া ইউনিয়নের গুপিনাথপুর গ্রামের জমশের আলীর ছেলে মাহিন্দ্রচালক ঈসমাইল হোসেন ও হেলপার মহেশপুর গ্রামের সেকেন্দার আলী ছেলে রিয়াদ এবং ভেন্ডাবাড়ী গ্রামের সাইফুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম। এসময় চাল পরিবহনের কাজে ব্যবহৃত মাহিন্দ্রটিও জব্দ করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার সকালে পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেষ চন্দ্র রায় জানান, বুধবার রাত সাড়ে ১২টার দিকে ভেন্ডাবাড়ী থেকে চাল নিয়ে একটি মাহিন্দ্র বড় দরগাহর দিকে যাচ্ছিল। এ সময় খবর পেয়ে অভিমান চালিয়ে মাহিন্দ্রসহ ভেন্ডাবাড়ী বাজারের রবিউল ইসলাম নামে এক ব্যবসায়ীর গোডাউন থেকে মোট ৯০ বস্তা চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাহিন্দ্র চালকসহ তিনজনকে আটক করা হয়েছে। তবে চাল ব্যবসায়ী রবিউল পলাতক রয়েছেন।

উদ্ধারকৃত ওই চাল কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল এবং চালগুলো ভিজিএফ না ১০ টাকা কেজি দরের তা তাৎক্ষণিক নিশ্চিত করে জানাতে পারেননি এই পুলিশ কর্মকর্তা। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং উদ্ধারকৃত চালের বিষয়ে অনুসন্ধান চলছে বলে তিনি জানান।

 
Electronic Paper