ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লালমনিরহাটে পৃথক ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি
🕐 ১২:১৫ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২০

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পৃথক ঘটনায় নিখোঁজের একদিন পর পুকুর থেকে এক গৃহবধূ ও একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) সকালে উপজেলার সারপুকুর ইউনিয়নের টেপারহাট ও মহিষখোচা ইউনিয়নের গোবর্দ্ধন স্প্যার বাঁধ এলাকায় পুকুর থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

মৃতরা হলেন- উপজেলার সারপুকুর ইউনিয়নের টেপারহাট এলাকার প্রফুল্য চন্দ্রের স্ত্রী জয়মালা রানী (৪০) ও মহিষখোচা ইউনিয়নের উত্তর কচুমুড়া এলাকার ইউনুস আলীর ছেলে জীম মিয়া (০৭)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরের গরুর জন্য ঘাস কাটতে বাড়ির বাহিরে গিয়ে আর ফেরেননি গৃহবধূ জয়মালা রানী। অনেক খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান মেলাতে পারেনি পরিবার। শুক্রবার সকালে বাড়ির পাশের পুকুরে খোঁজাখুঁজি করে স্থানীয়দের সহায়তায় তার মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজন। খবর পেয়ে থানা পুলিশ মরদেহের  সুরতহাল রিপোর্ট তৈরি করে।

অপরদিকে, শিশু জিম ও তার খালু একই এলাকার গোবর্দ্ধন সলেডি স্প্যার বাঁধ এলাকার সাইদুল ইসলামের বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে সে খেলতে গিয়ে নিখোঁজ হয়। তার সন্ধানে বিভিন্ন এলাকায় মাইকিং করেও সন্ধান মিলেনি। শুক্রবার সকালে তার খালু সাইদুল ইসলামের বাড়ির পাশে পুকুরে তার মরদেহ ভাসতে দেখে উদ্ধার করেন স্থানীয়রা।

 

 
Electronic Paper