ষড়যন্ত্রকারীদের বিষয়ে সতর্ক থাকতে বললেন সমাজকল্যাণমন্ত্রী

ঢাকা, রবিবার, ৫ এপ্রিল ২০২০ | ২২ চৈত্র ১৪২৬

ষড়যন্ত্রকারীদের বিষয়ে সতর্ক থাকতে বললেন সমাজকল্যাণমন্ত্রী

কুড়িগ্রাম প্রতিনিধি ৭:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০

print
ষড়যন্ত্রকারীদের বিষয়ে সতর্ক থাকতে বললেন সমাজকল্যাণমন্ত্রী

যারা দেশের উন্নয়ন ব্যাহত করার ষড়যন্ত্রে লিপ্ত তাদের বিষয়ে সতর্ক থাকতে বলেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর থেকেই স্বাধীনতাবিরোধীরা একাজ করে চলেছেন। এসব ষড়যন্ত্রকারীদের বিষয়ে সতর্ক থাকতে হবে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে কুড়িগ্রামের নাগেশ্বরীতে গোলাপ খাঁ ট্রাস্টের অঙ্গ প্রতিষ্ঠান গোলাপ খাঁ প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু বাঙালিকে শাষিত থেকে শাষক বানিয়েছেন। তার নেতৃত্বে যুদ্ধ পরবর্তী মাত্র ৩ বছরে দেশ অনেক এগিয়ে গিয়েছিল। আরো কিছুদিন সময় পেলে তিনি হয়তো বাংলাদেশকে বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতেন। তাকে হত্যা করে স্বাধীনতা বিরোধীরা মাঝে কয়েক বছর দেশের উন্নয়ন থামিয়ে দিলেও ১৯৯৬ সালে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে তা আবারো সচল হয়। বর্তমানে প্রধানমন্ত্রীর হাত ধরে উন্নয়নের ধারায় দেশ এক অনন্য উচ্চতায় আসীন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোজাম্মেল হক প্রধান, কুড়িগ্রাম জেলা সমাজসেবা উপ-পরিচালক রোকনুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর আহমেদ মাছুম, গোলাপ খাঁ ট্রাস্ট এর পরিচালক বিলকিছ বানু, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান রবিউল ইসলাম খান, সোলায়মান আলী প্রমুখ।