নীলফামারী ছাত্রদলের ১২ কমিটি বিলুপ্ত

ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

নীলফামারী ছাত্রদলের ১২ কমিটি বিলুপ্ত

নীলফামারী প্রতিনিধি ১০:৩৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

print
নীলফামারী ছাত্রদলের ১২ কমিটি বিলুপ্ত

সাংগঠনিক গতি বাড়াতে ছাত্রদল নীলফামারী জেলা শাখার অন্তর্গত মেয়াদোত্তীর্ণ ১২টি ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ছাত্রদল জেলা সভাপতি সালেকীন আহমেদ সজিব ও সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নীলফামারীর চার উপজেলা, তিন পৌরসভা এবং পাঁচ কলেজ শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

বিলুপ্ত ঘোষণাকৃত কমিটিগুলোর মধ্যে রয়েছে- নীলফামারী সদর উপজেলা শাখা, পৌরসভা শাখা, সরকারি কলেজ শাখা, ডোমার উপজেলা শাখা, পৌরসভা শাখা, সরকারি কলেজ, চিলাহাটি সরকারি কলেজ শাখা, ডিমলা উপজেলা শাখা, ইসলামিয়া ডিগ্রি কলেজ শাখা এবং জলঢাকা উপজেলা শাখা, পৌরসভা ও জলঢাকা সরকারি কলেজ শাখা।

কমিটি বিলুপ্ত ঘোষণার বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স বলেন, গত ১৭ জানুয়ারি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আশরাফুল আলম ফকির লিংক, যুগ্ম সাধারণ সম্পাদক তবিবুর রহমান সাগর, সহ-সাধারণ সম্পাদক শাহাদত হোসেন পারভেজ এবং সহ-সাংগঠনিক সম্পাদক মুনিরুজ্জামান হিজবুল নীলফামারী জেলা সফর করেন।

এ সময় তারা ডোমার, ডিমলা, জলঢাকা এবং নীলফামারীতে নেতাকর্মীদের নিয়ে পৃথক বর্ধিত সভা করেন। অনুষ্ঠিত ওইসব বর্ধিত সভায় মেয়াদোত্তীর্ণ ইউনিট কমিটিগুলো পুনর্গঠনের দাবি জানান নেতাকর্মীরা।

সার্বিক বিষয়ে নীলফামারী জেলা ছাত্রদলের সভাপতি সালেকীন আহমেদ সজিব বলেন, জেলাজুড়ে ছাত্রদলের সাংগঠনিক গতি বাড়াতে কেন্দ্রীয় কমিটির নির্দেশে মেয়াদোত্তীর্ণ হওয়ায় ওই ১২টি ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বিলুপ্ত হওয়া ওই কমিটিগুলো দ্রুত পুনর্গঠনের জন্য কেন্দ্রের কাছে নির্দেশনা চাওয়া হয়েছে।