কুড়িগ্রাম আ.লীগের নেতৃত্বে জাফর-মঞ্জু

ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২ | ১১ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুড়িগ্রাম আ.লীগের নেতৃত্বে জাফর-মঞ্জু

কুড়িগ্রাম প্রতিনিধি
🕐 ১০:৪৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

কুড়িগ্রাম আ.লীগের নেতৃত্বে জাফর-মঞ্জু

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে মো. জাফর আলী সভাপতি ও আমান উদ্দিন আহমেদ মঞ্জু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে কুড়িগ্রাম কলেজ মোড়স্থ শেখ রাসেল মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এ ঘোষণা দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হোসেন প্রমুখ।

এর আগে দুপুর পৌনে ১২টার দিকে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন। দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম চাওয়া হলে সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে চারজনের নাম প্রস্তাব করা হয়।

পরে সমঝোতার ভিত্তিতে আলোচনা করে প্রধানমন্ত্রীর পক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাফর আলীকে সভাপতি ও যুগ্ম-সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুকে সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মণ্ডলকে জাতীয় পরিষদ সদস্য হিসেবে ঘোষণা করেন।

এর আগে প্রায় ৭ বছর আগে ২০১৩ সালের ফেব্রুয়ারিতে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

 
Electronic Paper