পঞ্চগড়ে বাসচাপায় নিহত বেড়ে সাত

ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬

পঞ্চগড়ে বাসচাপায় নিহত বেড়ে সাত

নামপরিচয় শনাক্ত

পঞ্চগড় প্রতিনিধি ৬:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ০৮, ২০১৯

print
পঞ্চগড়ে বাসচাপায় নিহত বেড়ে সাত

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ব্যাটারিচালিত অটোরিকশায় যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত বেড়ে সাত হয়েছে। শুক্রবার দুপুর দেড়টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের মাগুরমারি চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাতজনের নামপরিচয় পাওয়া গেছে।

নিহতরা হলেন- ধাক্কামারা ইউনিয়নের যতনপুকুরী এলাকার আইবুল হক (৪০), তার স্ত্রী মুক্তা বানু (৩৫), ছেলে মেহেদী (১৬), মকলেছুর (৫০), তার স্ত্রী মুন্নি (৪০), আইবুল হকের স্ত্রী মুক্তা বানু (৩৫) এবং অমরখানা বাদিনাজোত এলাকার বছির উদ্দীনের ছেলে আকবর আলী ও তেঁতুলিয়া উপজেলার শালবান রোড মাঝিপাড়া এলাকার লাবুর স্ত্রী মুক্তি বেগম (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক বাসটি যাত্রী নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার দিকে যাচ্ছিলো। এসময় মাগুরমারী চৌরাস্তা আমতলী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে নেওয়ার পর দু’জনের মৃত্যু হয়।

ঘটনার পর পরেই বিক্ষুব্ধ জনতা প্রায় কয়েকঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। এক পর্যায়ে বিক্ষুব্ধ জনতা পুলিশ ও স্থানীয় এক সাংবাদিকের ওপর হামলা চালায়। পরে পুলিশের সঙ্গে ধাওয়া পালটা ধাওয়া শুরু হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ও পুলিশ সুপার ইউসুফ আলী।

ঘটনার পর পরেই জেলা প্রশাসক সাবিনা ইয়াছমিনের নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা শবনমকে প্রধান করে একটি তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।