পঞ্চগড়ে অটোরিকশায় বাসের ধাক্কা: নিহত ৬

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

পঞ্চগড়ে অটোরিকশায় বাসের ধাক্কা: নিহত ৬

পঞ্চগড় প্রতিনিধি ২:৪০ অপরাহ্ণ, নভেম্বর ০৮, ২০১৯

print
পঞ্চগড়ে অটোরিকশায় বাসের ধাক্কা: নিহত ৬

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার দুপুর দেড়টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের মাগুরমারি চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও একজন গুরুতর আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে পঞ্চগড় জেলা শহর থেকে যাত্রীবাহী একটি বাস তেঁতুলিয়া যাচ্ছিল। মাগুরমারি চৌরাস্তা এলাকায় যাত্রীবোঝাই ব্যাটারিচালিত অটোরিকশাটি মোড় নিচ্ছিল। এ সময় বাসের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে বাসের নিচে চলে যায়।

এতে অটোরিকশার সাত যাত্রীর মধ্যে এক নববধূসহ পাঁচজন ঘটনাস্থলেই মারা যান। দুইজনকে গুরুতর আহত অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, বিক্ষুব্ধ লোকজন ঘটনাস্থলে উপস্থিত হাইওয়ে পুলিশের ওপর হামলা করলে পুলিশ সদস্যরা স্থানীয় মাগুরমাড়ি বিওপি ক্যাপে গিয়ে আশ্রয় নেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত (দুপুর আড়াইটার দিকে) বিওপি ক্যাম্পের গেটের সামনের রাস্তায় স্থানীয়রা অবস্থান করে বিক্ষোভ করছে।

পঞ্চগড় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার ছয়জন নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেলে স্থানীয়রা আমাদের ওপর চড়াও হন। ঘটনার পর স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে রাখেন। তাদের জন্য আমরা ঠিকমতো উদ্ধার কাজ করতে পারছি না।