ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জয়পুরহাট ৬৯ স্বেচ্ছাসেবী মহিলা সমিতিকে অনুদানের চেক প্রদান

জয়পুরহাট প্রতিনিধি
🕐 ১:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

জেলার স্বেচ্ছাসেবী মহিলা উন্নয়ন সমিতিগুলোর কার্যক্রম আরও বেগবান করার লক্ষ্যে সোমবার জেলার ৬৯টি স্বেচ্ছাসেবী মহিলা উন্নয়ন সমিতিকে ২০১৮-১৯ অর্থ বছরের জন্য ১২ লাখ ৬৫ হাজার টাকা অনুদানের চেক প্রদান করা হয়।

জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর সমিতি গুলোর মাঝে অনুদানের চেক বিতরণ উপলক্ষে স্থানিয় জেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু। বিশেষ অতিথীর বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. আরিফুর রহমান রকেট প্রমুখ।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা সুলতানা স্বেচ্ছাসেবী মহিলা উন্নয়ন সমিতিগুলোর সার্বিক উন্নয়নে শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের গৃহীত কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন। শেষে জেলার ৬৯টি মহিলা উন্নয়ন সমিতিকে অনুদান হিসেবে ১২ লাখ ৬৫ হাজার টাকার চেক তুলে দেন প্রধান অতিথী।

এছাড়ও জয়পুরহাট পৌর এলাকার কর্মজীবী মহিলাদের ল্যাকটেটিং মাদার সহায়তা কর্মসূচীর আওতায় মায়েদের স্বাস্থ্য পরীক্ষার জন্য হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়।

 

 
Electronic Paper