ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

৭১ দিন পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
🕐 ৭:৪৫ অপরাহ্ণ, আগস্ট ০৬, ২০১৯

ঢাকায় ভাড়া বাসায় আনিকা নওশিন নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে মৃত্যুর ৭১ দিন পর মঙ্গলবার দুপুরে বগুড়ার আদমদীঘির সান্তাহার নতুন বাজার এলাকায় কবর থেকে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে ঢাকার সি আই ডি পুলিশ। আনিকা নওশিন সান্তাহার নতুন বাজারের মেরিন প্রকৌশলী শাকিল আদনানের স্ত্রী।

জানা যায়, আনিকার সঙ্গে আদমদীঘির সান্দিড়া গ্রামের আবুল হোসেনের ছেলে মেরিন প্রকৌশলী শাকিল আদনানের ১০ বছর পূর্বে বিয়ে হয়। তারা সম্পর্কে খালাতো ভাই বোন ছিলেন। বিয়ের কিছুদিন পর তারা ঢাকাস্থ নিউ ইস্কাটন এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তাদের আরাফাত (৭) ও সাদাত (৪) বছরের দুটি ছেলে সন্তানও রয়েছে।

সম্প্রতি পারিবারিকভাবে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় গত ২৬ মে রাতে ঢাকাস্থ বাসায় আনিকাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাকে উদ্ধার করে স্বজনরা ঢাকার স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আনিকার বড় বোন নাজমুন্নাহার বাদী হয়ে গত ৩১ জুন ঢাকার হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে শাকিল আদনানকে আসামি করে মামলা করেন।

মামলার তদন্তকারী ঢাকা হেড কোয়ার্টার সিআইডির উপ-পরিদর্শক দেলোয়ার হোসাইন জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের উপস্থিতিতে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 
Electronic Paper