টিফিন বাঁচিয়ে দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ

ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯ | ৫ আষাঢ় ১৪২৬

টিফিন বাঁচিয়ে দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি ২:৩৬ অপরাহ্ণ, জুন ০৩, ২০১৯

print
টিফিন বাঁচিয়ে দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ

কুড়িগ্রামের উলিপুরে টিফিনের টাকা বাঁচিয়ে দুস্থদের মাঝে সেমাই চিনি বিতরণ করেছে আগমন ফাউন্ডেশন নামে শিক্ষার্থীদের একটি সংগঠন। রোববার মহারানী স্বর্ণময়ী স্কুল অ্যান্ড কলেজ মাঠে ৫৬ জন দুস্থ ও অসহায় পুরুষ-মহিলার মাঝে সেমাই, চিনি, গুঁড়োদুধ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- এমএস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের, মহিলা কলেজের অধ্যক্ষ দেবব্রত রায়, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক সোহরাব আলী মোল্লা, আলমগীর হোসেন, সংগঠনের সভাপতি এসএইচ শুভ, সাধারণ সম্পাদক আফজাল হোসেন হৃদয়, সদস্য সাজ্জাদ হোসেন সৌরভ, নুসরাত জাহান, সাদিয়া সিদ্দিকা লামসহ সংগঠনের সদস্যরা।

সেমাই চিনি নিতে আসা পৌরশহরের সরদারপাড়া গ্রামের মর্জিনা বেগম, কহিনুর খাতুন, মুন্সিপাড়া গ্রামের খোরশেদ আলম, আছিয়া বেগমসহ অনেকে জানান, ছোট ছোট ছাওয়াল পোয়ালেরা হামার গুলাক চিনি, সেমাই দিয়া সাহায্য কইরবার নাকছে। আল্লাহ ওমার গুলার ভালো করুক। যে কাম গুলা মেম্বার, চেয়ারম্যানের করার কতা, সে গুলা ওই ছাওয়া গুলা কইরবার নাকছে।

আগমন ফাউন্ডেশনের সদস্যরা জানান, সংগঠনের সবাই আমরা শিক্ষার্থী। আমাদের টিফিনের টাকা ও যাতায়াত খরচের ভাড়া বাঁচিয়ে দুস্থ ও অসহায় লোকদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমরা ৫৬ জন অসহায় ও দুস্থ মানুষকে ৩ প্যাকেট সেমাই, ৫০০ গ্রাম চিনি, এক প্যাকেট গুঁড়োদুধ বিতরণ করেছি। আর এভাবেই আমরা সমাজের অসহায় মানুষদের বিভিন্নভাবে সাহায্য করে পাশে দাঁড়াতে চাই।