বিনা টাকায় পুলিশে চাকরি

ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯ | ৫ আষাঢ় ১৪২৬

বিনা টাকায় পুলিশে চাকরি

ধুনট (বগুড়া) প্রতিনিধি ৮:৫২ অপরাহ্ণ, জুন ০১, ২০১৯

print
বিনা টাকায় পুলিশে চাকরি

বিনা টাকায় পুলিশে চাকরি দেওয়ার ঘোষণা দিয়েছেন বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা। গত শুক্রবার বগুড়ার ধুনট থানা-পুলিশের আয়োজিত ইফতার মাহফিল পূর্ব এক আলোচনা সভায় তিনি এ ঘোষণা দেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বলেন, কিছুদিনের মধ্যে বগুড়ায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগ প্রদান করা হবে। পুলিশে চাকরি নিতে কোনো টাকা লাগবে না। শুধু ১০০ টাকা খরচ করেই যোগ্যতা অনুযায়ী পুলিশের চাকরি মিলবে।

তিনি আরও বলেন, কিছু প্রতারক চক্র পুলিশে চাকরি দেওয়ার কথা বলে অনেকের কাছ থেকে ১০-১৫ লাখ টাকা পর্যন্ত আদায় করে। এসব প্রতারকদের কারণে অনেক দরিদ্র পরিবার তাদের ভিটেমাটি হারিয়ে নিঃস্ব হয়েছে। এসব ঘটনা তদন্ত করে অনেক প্রতারককে গ্রেফতারও করা হয়েছে। বিগত দিনেও বিনা টাকায় বগুড়ার মানুষদের পুলিশে চাকরি দেওয়া হয়েছে এবং দরিদ্রদের মেডিকেল খরচও নিজ উদ্যোগে বহন করেছেন জানিয়ে তিনি আগামীতেও বিনা টাকায় পুলিশে চাকরি দেওয়ার ঘোষণা দেন।

ধুনট থানা চত্বরে ধুনট থানার ওসি ইসমাইল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ টিআইএম নূরুন্নবী তারিক, সাধারণ সম্পাদক ও ধুনট উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন, পৌরসভার মেয়র এ জি এম বাদশাহ, ধুনট থানার ওসি (তদন্ত) ফারুকুল ইসলাম, সেকেন্ড অফিসার এসআই রেজাউল করিম, উপজেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি গোলাম সোবাহান, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম চাঁন, ভাইস চেয়ারম্যান মহসীন আলম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজনীন নাহার প্রমুখ।