রাস্তার পাশে পড়ে ছিল দুই বন্ধুর মরদেহ

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ১ আশ্বিন ১৪২৬

রাস্তার পাশে পড়ে ছিল দুই বন্ধুর মরদেহ

দিনাজপুর প্রতিনিধি ১১:৪৮ পূর্বাহ্ণ, মে ৩০, ২০১৯

print
রাস্তার পাশে পড়ে ছিল দুই বন্ধুর মরদেহ

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার দেবীপুর বালাপাড়া গ্রামের একটি রাস্তা থেকে বৃহস্পতিবার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- বীরগঞ্জের নিজপাড়া ইউনিয়নের দেবীপুর খোলাভিটা গ্রামের রাজেন্দ্র নাথ রায়ের ছেলে বিপ্লব চন্দ্র রায় (৩০) ও একই উপজেলার সুজালপুর ইউনিয়নের মদনপুর আমতলী গ্রামের আজহার আলীর ছেলে হানিফুর রহমান হানিফ (৩৩)।

বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভিন জানান, সকালে স্থানীয়রা দেবীপুর বালাপাড়া গ্রামে রফিকুল ইসলামের বাড়ির সামনে রাস্তার পাশে তাদের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান।

তবে হত্যাকাণ্ডের কারণ তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি পুলিশ। ধারণা করা হচ্ছে, নিহতরা অপরাধী চক্রের সঙ্গে জড়িয়ে পড়েছিল, সেখানে কোনো দ্বন্দ্বের জেরে তাদের হত্যা করা হতে পারে।

নিহত বিপ্লবের বাবা রাজেন্দ্র নাথ রায় জানান, বুধবার রাত ১২টায় বিপ্লব তার মায়ের সঙ্গে মোবাইল ফোনে শেষ কথা বলে। তখন সে তার মাকে জানায় তার বাড়ি ফিরতে দেরি হবে, তারা তিন বন্ধু এক সঙ্গে আছে। এ সময় হানিফের নাম বললেও অন্যজনের নাম বলেনি।

অপরদিকে হানিফের বড় ভাই হালিমুজ্জামান জানান, হানিফ সম্প্রতি ‘খারাপ প্রকৃতির’ বন্ধুদের সাথে মেলামেশা শুরু করে। এজন্য তাকে সাবধান করা হলেও সে কথা শোনেনি।