ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লালমনিরহাটে স্বামীর দেয়া আগুনে স্ত্রীর মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি
🕐 ৫:৪৭ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০১৯

লালমনিরহাটের পাটগ্রামে স্বামীর দেয়া আগুনে দগ্ধ হওয়ার পাঁচ দিন পর গৃহবধূ রোজিনা বেগমের (২০) মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে সে। ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডে সারাদেশ যখন উত্তাল, তখনই পাটগ্রামের এ ঘটনা স্থানীয়দের মধ্যে ব্যাপক ক্ষোভের জন্ম দিয়েছে।

এর আগে গত সোমবার (৮ এপ্রিল) রাতে গায়ে কেরোসিন ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয় স্বামী। গৃহবধূ রোজিনা বেগম পাশ্ববর্তী জেলা নীলফামারী জেলার জলঢাকা এলাকার ওসমান আলীর মেয়ে। পুলিশ এ ঘটনায় ওইদিনই ঘাতক স্বামী আব্দুল্লাহকে গ্রেফতার করেছে। আব্দুল্লাহ উপজেলার নিউ পূর্বপাড়া এলাকার মোমিন মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, গত সোমবার (৮ এপ্রিল) রাতে রোজিনা তার স্বামীকে জানায় যে তার বাড়িতে বেশ কিছু নিকট আত্মীয় আসবে। এ কথা শুনে মোবাইলে রোজিনাকে গালাগালি করে। ঘণ্টা খানেক পর বাড়িতে এসেই রোজিনার চুলের মুঠি ধরে মারধর শুরু করে স্বামী আবদুল্লাহ। পরে ঘরের ভেতর থেকে কেরোসিনের বোতল এনে ঢেলে দেয় রোজিনার শরীরে। আগুন ধরিয়ে দিলে রোজিনার গলাসহ তার শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়। রোজিনার চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে স্বামী আব্দুল্লাহ পালাতে চেষ্টা করে।

এ সময় স্থানীরা তাকে আটক করে পুলিশকে খরর দেয়। পরে রোজিনাকে উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে রোজিনা বেগমের শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরদিন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী বলেন, ওই গৃহবধূর স্বামী সেদিন আব্দুল্লাহকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গৃহবধূর মরদেহ রাতে গ্রামের বাড়ি পাটগ্রামে নিয়ে আসবেন বলে পরিবার জানিয়েছে।

 
Electronic Paper