ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ | ৬ আষাঢ় ১৪২৫
গাইবান্ধায় বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
গাইবান্ধা প্রতিনিধি
Published : 2018-06-14 12:27:00
গাইবান্ধায় বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জের বোয়ালিয়া এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও কমপক্ষে ২৭ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে একটি বেসরকারি চক্ষু হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।
নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, জয়পুরহাট জেলার কালাই উপজেলার বকলগাড়ী গ্রামের মোজাহার আলীর ছেলে মেহেদী হাসান (৩৫)। অন্য আর একজনের পরিচয় পাওয়া যায়নি।
আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আকতারুজ্জামান জানান, ঢাকা থেকে নীলফামারীর সৈয়দপুরগামী খালেক এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ওই এলাকায় সকাল ৮টার দিকে রংপুর থেকে ঢাকাগামী মায়ের আঁচল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও কমপক্ষে ২৭ জন আহত হন।
তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। নিহতদের লাশ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে গিয়ে রাখা হয়েছে।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক
মো. আহসান হাবীব
ভারপ্রাপ্ত সম্পাদক
ড. কাজল রশীদ শাহীন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : editorkholakagoj@gmail.com    kholakagojnews@gmail.com
Developed & Maintenance by Poriborton IT Team. Email : rafiur@poriborton.com
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();