ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজীবপুরে গাছ থেকে পড়ে নাইটগার্ডের মৃত্যু

সুজন মাহমুদ, রাজীবপুর
🕐 ৭:০৭ অপরাহ্ণ, জুন ০২, ২০২৩

রাজীবপুরে গাছ থেকে পড়ে নাইটগার্ডের মৃত্যু

কুড়িগ্রামের রাজীবপুরে গাছ থেকে কাঁঠাল পাড়তে গিয়ে পা পিছলে নিচে পড়ে সিদ্দিকুর রহমান (৬০) নামের এক নাইটগার্ডের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২ জুন) সকাল ৯টার দিকে উপজেলা পোষ্ট অফিস এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিদ্দিকুর রহমান (৬০) উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাঙ্গী গ্রামের মৃত বাহার উদ্দিনের ছেলে। তিনি রাজীরপুর উপজেলা পোষ্ট অফিসের ই.ডি নাইটগার্ড হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় ও স্বজনরা জানান, শুক্রবার সকালে কাঁঠাল পাড়তে গাছে উঠেন সিদ্দিকুর রহমান। এসময় কাঁঠাল পাড়া অবস্থায় হঠাৎ পা পিছলে নিচে পড়ে যান তিনি। এতে মাথা থিতলে যায় সিদ্দিকুরের। পরে স্থানীয়রা গুরতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘাষণা করেন।

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফাহমিদা আক্তার জানান, কাঁঠাল গাছ থেকে নিচে পড়ে গিয়ে মাথা থিতলে যায় সিদ্দিকুরের। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

রাজীবপুর পোষ্টমাস্টার শহিদুল ইসলাম বলেন, কাঁঠাল গাছ থেকে নিচে পড়ে সিদ্দিকুর রহমানের মত্যু হয়েছে। এ ঘটনা তিনি জেনেছেন। সিদ্দিকুর রহমান ই.ডি নাইটগার্ড হিসেবে পোষ্ট অফিসে কর্মরত ছিলেন।

রাজীবপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে।

 
Electronic Paper