ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০২৪ | ৬ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সীমান্তে বিএসএফের গুলিতে আহত ১

ফুলবাড়ী প্রতিনিধি
🕐 ৬:২৫ অপরাহ্ণ, মে ৩১, ২০২৩

সীমান্তে বিএসএফের গুলিতে আহত ১

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষি বাহিনী (বিএসএফ) কর্তৃক গুলি ও গ্রেনেড বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছেন ১ জন।

 

বুধবার সকাল অনুমান ৬.১৫ মিনিটে কুটিচন্দ্রখানা গ্রামের সীমান্তবর্তী নকরজান এলাকার আন্তর্জাতিক পিলার নং-৯৪০ এর ৬ নং সাব পিলারের কাছে ঘটনাটি ঘটে । ওই সীমান্তে বিজিবির টহল জোরদার করা হয়েছে।

সীমান্তবাসীরা জানান, বুধবার সকালে উপজেলার কুটিচন্দ্রখানা গ্রামের নকরজান সীমান্তের আন্তর্জাতিক পিলার নং-৯৪০ এর ৬ নং সাব পিলারের নিকট দিয়ে একই এলাকার মাদক ও গরুর মাংস চোরাকারবারি মৃত আজিমুদ্দিনের ছেলে আমজাদ হোসেনের (৫০) নেতৃত্বে গোলাম রহমানের ছেলে সাহেব আলী (৩০), ফজি ব্যাপারীর ছেলে শফিকুল ইসলাম (৩০) এবং মোঃ মনসুরের ছেলে হাফিজুর রহমান হাফি (৪২)সহ কয়েকজন একত্রিত হয়ে ভারতীয় চোরাকারবারি ভারতের সেউটি-২ বালাতারী গ্রামের আতাউর রহমানের নেতৃত্বে ১০/১২ জনের মাদক ও গরুর মাংস চোরকারবারির দল কাঁটাতারের উপর দিয়ে পোটলা করে মাংস পাচার করে।

এসময় তাদেরকে লক্ষ্য করে ১৩৮ নং ভারতীয় সীমান্তরক্ষি বাহীনির (বিএসএফ) ছাবরি বিওপির সদস্যরা প্রথমে গ্রেনেড বিস্ফোরণ এবং পরে গুলি চালায়। এসময় চোরাকারবারীদের সঙ্গে থাকা বাংলাদেশী মোঃ মনসুরের ছেলে হাফিজুর রহমান হাফি মাথায় গুলির স্প্লীন্টারের আঘাতে গুরুতর জখমসহ শরীরের বিভিন্ন অংশ ও মুখ মন্ডল থেতলিয়ে যায়। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে অজ্ঞাত স্থানে চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে বিজিবির টহল দল ওই সীমান্তে টহল জোরদার করেছে।

১৫ বিজিবি লালমনিরহাট কাশিপুর কোম্পানী কমান্ডার সুবেদার আশরাফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সীমান্তে টহল জোরদার রয়েছে।

 

 

 

 

 

 

 
Electronic Paper