ঢাকা, রবিবার, ১ অক্টোবর ২০২৩ | ১৬ আশ্বিন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

থেমে থাকা ট্রাক্টরে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩

পঞ্চগড় প্রতিনিধি
🕐 ৫:১৯ অপরাহ্ণ, মে ৩১, ২০২৩

থেমে থাকা ট্রাক্টরে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩

পঞ্চগড়ে নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা ট্রাক্টরের ধাক্কা খেয়ে মোটরসাইকেলের ৩ আরোহী নিহত ও ১ জন আহত হয়েছেন।

আহত ব্যক্তি বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার (৩১ মে) ভোররাতে দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের কালুরহাট কাটনহারি এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন জানান, নিহতরা হলেন- বোদা পৌরসভার তিতোপাড়া গ্রামের আলমাস আলীর ছেলে তৌহিদুল ইসলাম (৩৫), একই এলাকার রজব আলীর ছেলে আমীন শেখ (৪৮) এবং মোজাম্মেল হকের ছেলে ও আগে নিহত তৌহিদুল ইসলামের পিতা আলমাস আলী (৫৫)। এ সময় নিহত আমিন শেখের ভাই সালেকুল ইসলাম (৩৫) আহত হন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, বোদা উপজেলা থেকে একই মোটরসাইকেলে ৪জন আসছিলেন দ্রুতগতিতে। দ্রুতগতির কারণে চালক আমিন নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি থেমে থাকা ট্রলির পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তোহিদুল ইসলাম ও আমিন শেখ। গুরুতর অবস্থায় আলমাসকে রংপুর মেডিকেলে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। হতাহতরা এক স্বজনের জানাযায় অংশ নিতে যাচ্ছিলেন বলে স্বজনদের বরাতে তিনি জানিয়েছেন।

তিনি আরও বলেন, ঘটনাস্থল হতে গাছভর্তি ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক্টর চালক পালিয়ে গেছে। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 
Electronic Paper