ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাদুল্লাপুরে কৃষক লীগের সম্মেলন, সভাপতি রবার্ট - সম্পাদক আলো

তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধা
🕐 ২:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৩

সাদুল্লাপুরে কৃষক লীগের সম্মেলন, সভাপতি রবার্ট - সম্পাদক আলো

বাংলাদেশ কৃষক লীগ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এই সম্মেলনের মাধ্যমে সৈয়দ রায়হানুল হক রবার্ট সভাপতি, বিদ্যুৎ কুমার আলো সাধারণ সম্পাদক ও আজহারুল ইসলাম আজাহারকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে। শনিবার সাদুল্লাপুর বহুমুখী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এতে সভাপতিত্ব করেন কৃষক লীগ সাদুল্লাপুর উপজেলা শাখার সভাপতি জহুরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জাহাঙ্গীর আলম, লুৎফর রহমান বারি, গাইবান্ধা জেলা কৃষক লীগ সভাপতি হাসান মাহমুদ সিদ্দিক, সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক সহীদুল্যাহেল কবির ফারুক প্রমুখ।

সম্মেলন শেষে গাইবান্ধা জেলা কৃষক লীগ সভাপতি হাসান মাহমুদ সিদ্দিক ও সাধারণ সম্পাদক দীপক কুমার পালের যৌথ স্বাক্ষরে সৈয়দ রায়হানুল হক রবার্ট সভাপতি, বিদ্যুৎ কুমার আলো সাধারণ সম্পাদক ও আজহারুল ইসলাম আজাহারকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়। একই সঙ্গে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রদানের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

 
Electronic Paper