ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাদুল্লাপুরে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থীর জয়

সাদুল্লাপুর প্রতিনিধি
🕐 ২:১২ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২

সাদুল্লাপুরে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থীর জয়

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৩ টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ভরাডুবি হয়েছে নৌকার। সবকটিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন।

গতকাল সোমবার উপজেলার জামালপুর, বনগ্রাম ও কামারপাড়া ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এতে জামালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে জাহিদ হাসান শুভ (কাওছার মন্ডল) ঘোড়া প্রতিকে ৯ হাজার ২৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রেজাউল করিম রেজা আনারস প্রতিকে পেয়েছেন ৮ হাজার ৫০৫ ভোট।

বনগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে ফজলুল কাইয়ুম হুদা আনারস প্রতিকে ৬ হাজার ৬৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোকলেছুর রহমান নৌকা প্রতিকে পেয়েছেন ৩ হাজার ৭৯৯ ভোট।

কামারপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে মাহফুজার রহমান রাশেদ টেবিল ফ্যান প্রতিকে ৩ হাজার ৬০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তাজুল ইসলাম ঘোড়া প্রতিকে পেয়েছেন ৩ হাজার ৩৪০ ভোট।

এসব তথ্য নিশ্চিত করে সাদুল্লাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা লুৎফর রহমান জানান, সোমবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলছিল। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

 
Electronic Paper