ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শিয়ালের কামড়ে কিশোরীসহ আহত ৪

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
🕐 ১০:০১ পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০১৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শিয়ালের কামড়ে এক কিশোরীসহ চার ব্যক্তি আহত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

আহতরা হলেন, সমসপাড়া গ্রামের বাসিন্দা ফারাজ উদ্দিনের ছেলে বাতেন (৩৮), সাইফুলের মেয়ে শান্তি (১৩), উত্তরপাড়া গ্রামের বাসিন্দা জাফিরুল শেখের ছেলে এনামুল (২০) ও মমিরুলের ছেলে মিলন (১৫)।

স্থানীয়রা জানান, বাতেন গতকাল দুপুরে তার বাড়ির পার্শ্ববর্তী একটি ধানক্ষেত দেখতে গেলে হঠাৎ করে লুকিয়ে থাকা শিয়াল দৌড়ে এসে তার ওপর আক্রমণ করে।

মুখম-লসহ শরীরের বিভিন্ন স্থানে কামড়াতে থাকে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে শিয়াল তাদেরও কামড়া দেয়। এতে এক কিশোরীসহ আরও তিন জন আহত হয়। পরে গ্রামবাসী ধাওয়া করে শিয়ালটিকে মেরে ফেলে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাশেদ আলম জানান, শিয়ালের কামড়ে আক্রান্ত হয়ে চার ব্যক্তি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসে। তাদের মধ্যে বাতেনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

 
Electronic Paper