Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
কুড়িগ্রামে জাতীয় শোক দিবস উপলক্ষে খাবার বিতরণ

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুড়িগ্রামে জাতীয় শোক দিবস উপলক্ষে খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
🕐 ৪:০৯ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

কুড়িগ্রামে জাতীয় শোক দিবস উপলক্ষে খাবার বিতরণ

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে কুড়িগ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সোমবার সকালে কুড়িগ্রাম জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আনিছুর রহমান খন্দকার চাঁদের আয়োজেনে কোরআন খতম, দোয়া ও অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো. জাফর আলী। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মো. কাজিউল ইসলাম, কুড়িগ্রাম জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেদওয়ানুল হক দুলাল, মো. মমিনুর রহমান প্রমুখ। এছাড়াও যুবলীগ নেতা মিলন, মামুন, তাপস, নাজমুল, মিন্টু, সাগর উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ১৯৭৫ সালের আজকের এই দিনে সেনাবাহিনীর বিপথগামী একদল ঘাতকের হাতে নৃশংসভাবে সপরিবারে প্রাণ হারান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এমন ভয়াবহ হত্যার ঘটনা পৃথিবীর ইতিহাসে বিরল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা ও দারিদ্রমুক্ত একটি শিক্ষিত জাতি গড়ার লক্ষ্যে কাজ শুরু করেছিলেন। শোকের মাসকে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

 

 
Electronic Paper