Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
চিকিৎসককে অশোভন আচরণ করায় প্রতিবাদ সভা

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চিকিৎসককে অশোভন আচরণ করায় প্রতিবাদ সভা

এস এম আসাদুজ্জামান, ফুলবাড়ী
🕐 ৬:৫০ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২২

চিকিৎসককে অশোভন আচরণ করায় প্রতিবাদ সভা

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মেডিকেল অফিসারের প্রতি অশোভন আচরণ, মিথ্যাচার ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি কর্তৃক অপসারণ চেষ্টর প্রতিবাদে উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

রোববার দুপুরে উপজেলার সর্বস্তরের জনগণের অংশগ্রহণে উপজেলার সদরের তিনকোনা মোড়ে প্রায় দুই শতাধিক নারী পুরুষের উপস্থিতি এ মানববন্ধন ও প্রতিবাদ সভা শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে স্বারকলিপি প্রদান করা হয়েছে।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় জনগণের পক্ষে আব্দুল আজিজ বাবুল, সহকারী শিক্ষক মিজানুর রহমান মিজান, সাবেক ছাত্রনেতা মেহেদি হাসান, মাহাবুল হক, জাহিদ হাসান নয়ন প্রমূখ।

জানা গেছে, গত ৭ আগষ্ট মধ্য রাতে উপজেলার দক্ষিণ কুটিচন্দ্রখানা জেলেপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্যাহ অসুস্থ হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমারজেন্সিতে চিকিৎসা নেওয়ার জন্য গেলে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডাঃ আনোয়ার হোসেন তার সঙ্গে খারাপ আচরণ করেন।

এরই প্রেক্ষিতে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি’র ব্যানারে উপজেলা সদরে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন শিক্ষকগণ। সভায় ওই চিকিৎসকের বিরুদ্ধে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

তারই প্রতিবাদে রবিবার দুপুরে সর্বস্তরের জনগণের আয়োজনে প্রধান শিক্ষক ও কতিপয় ব্যক্তি কর্তৃক বীর মুক্তিযোদ্ধার সন্তান ডা. আনোয়ার হোসেনের প্রতি অশোভন আচরণ, মিথ্যাচার এবং শিক্ষক সমিতি কর্তৃক অপসরণের চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেন।

 

 
Electronic Paper